বৃহস্পতিবার,৯ই এপ্রিল, ২০২০ ইং,২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,
  • প্রচ্ছদ » জাতীয় » আ’লীগ নেতাসহ আটক ৪
    ফেনী কর্মসংস্থান অফিসে হামলা ও সহকারী পরিচালককে মারধর



আ’লীগ নেতাসহ আটক ৪
ফেনী কর্মসংস্থান অফিসে হামলা ও সহকারী পরিচালককে মারধর


প্রবাস সংবাদ :
২৯.১২.২০১৯

ফেনী জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ে হামলা-ভাংচুর করেছেন মহিউদ্দিন দিদার নামের এক আওয়ামী লীগ নেতা ও তার  সহযোগীরা। আজ রোববার বিকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মহিউদ্দিন দিদারসহ ৩ সহযোগীতে পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভিয়েতনাম সফরে যেতে ভগ্নীপতি পরিচয়ে এক ব্যক্তির ফিঙ্গার প্রিন্ট দিতে রোববার দুপুরে তদবির করেন জেলা আওয়ামী লীগের সাবেক কমিটির উপ-দফতর সম্পাদক ও জেলা কাজী সমিতির সভাপতি মহিউদ্দিন দিদার। জেলা কার্যালয়ে সুযোগ না থাকায় সহকারী পরিচালক মো. নিজাম উদ্দিন ফিঙ্গার প্রিন্ট হবে না বলে জানিয়ে দেন।

তবুও তিনি চাপ প্রয়োগ করেন। এতেও সহকারী পরিচালক সায় না দেয়ায় দিদার উত্তেজিত হয়ে ওই অফিসের টেবিল ভাংচুর ও টেলিফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। একপর্যায়ে সহকারী পরিচালককে কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারেন দিদার।

জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক নিজাম উদ্দিন বিষয়টি ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীকে জানান। তার নির্দেশে অফিসের কর্মরতরা একত্রিত হয়ে দিদার ও তার তিন সহযোগী সাবেক জেলা ছাত্রলীগ নেতা আশ্রাফুল্লাহ রাসেল, সোনাগাজীর বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের জসিম উদ্দিন, একই উপজেলার মির্জাপুর গ্রামের আনোয়ার হোসেনকে একটি কক্ষে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ জানান, অনৈতিক সুবিধা না পেয়ে সরকারি কর্তব্য কাজে বাধা, ভাংচুর ও মারধরের অভিযোগ তাদের চারজনকে আটক করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি