শুক্রবার,১০ই এপ্রিল, ২০২০ ইং,২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,
পরবর্তী



shodagor.com এর trade center’র যাত্রা শুরু


প্রবাস সংবাদ :
০২.১১.২০১৯

shodagor.com  তৃণমুল পর্যায়ের ব্যবসায়ীদের কাছে ই-কমার্সের সেবা পৌঁছাতে, সেবার মান বৃদ্ধি ও অনলাইন এর মাধ্যমে ব্যবসা বাড়ানোর কৌশল বুঝাতে এবং সচেতনতা বৃদ্ধি করতে সারা দেশে ব্যবসাকেন্দ্রিক শহরগুলোতে shodagor Trade center স্থাপনের উদ্যোগ নিয়েছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি  রাজশাহীতে নগরীর MIDAS Restaurant এ ২৫০ ব্যবসায়ীদের উপস্থিতিতে  shodagor.com এর trade center-এর যাত্রা শুরু করে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  প্রতিষ্ঠানটির সিইও আরিফ চৌধুরী, সিএসও মো. জাহিদ শাহ ও ট্রেড স্টোরের পরিচালক মো. মালেকসহ কর্মকর্তাবৃন্দ।

প্রতিষ্ঠাটির সিইও shodagor.comবিষয়ে জানান, shodagor.com হলো একটি অনলাইন হোলসেল মার্কেটপ্লেস, যা প্রস্তুতকারক, উৎপাদনকারি এবং আমদানিকারকদের পণ্যের জন্য নতুন বাজার সম্প্রসারণ করে নতুন হাজারো ক্রেতা খুজে আনবে, ব্যবসার পরিধি বাড়াবে, বিক্রয় বাড়াবে এবং বাজারজাতকরণের খরচ কমিয়ে আনবে, পাবে ন্যায্য মুল্য।

একইভাবে খুচরা বিক্রেতা, নতুন ব্যবসায়ীরা খুব সহজে এবং কম খরচে নিজের জায়গায় বসেই পন্যের সোরসিং করতে পারবেন shodagor.com থেকেই ।

ছোট, মাঝারি,  বড় সব ধরনের দেশিয় প্রস্তুতকারক, উৎপাদনকারি, আমদানিকারক  এবং পাইকারী ব্যবসা প্রতিষ্ঠান যারা আছেন তারা আমাদের এই দেশিয় সরববৃহত অনলাইন ভিত্তিক পাইকারী বাজার shodagor.com এর সাথে নিজেদের যুক্ত করে খুব সহজেই সারা দেশে ছড়িয়ে দিতে পারবেন নিজেদের পন্য ও সেবা।

Trade center গুলোর কাযবিধি সম্বন্ধে প্রতিষ্ঠানটির সিএসও জানান, তার এলাকার পাইকারী ক্রেতা এবং বিক্রেতাদের ই-কমার্স  প্রশিক্ষণ দেয়া। নতুন ক্রেতা এবং বিক্রেতা তৈরি করা এবং অনলাইনে shodagor.com এর মাধ্যমে পন্যের পাইকারী কেনা বেচায় সহযোগিতা করা। নতুন ক্রেতা/বিক্রেতা ভেরিফাই করা। শিপমেন্ট/ডেলিভারি ইন্সপেকশন এবং গুনগত মান যাচাই করা। এলাকাভিত্তিক কাস্টমার কেয়ার প্রতিনিধি হিসেবে কাজ করা। এতে করে অনলাইন মারকেট এর উপরে ব্যবসায়ীদের আস্থা অর্জন করা  সম্ভব হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি