বৃহস্পতিবার,৯ই এপ্রিল, ২০২০ ইং,২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,



অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে মাদ্রিদে সংবর্ধনা


প্রবাস সংবাদ :
২৩.০৯.২০১৯

কবির আল মাহমুদ, স্পেন :

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক যুগান্তরের ইতালী প্রতিনিধি সাংবাদিক জমির হোসাইন স্পেনের দীপ রাষ্ট্র টেনেরিফে স্বপরিবারে ৯ দিনের অবকাশকালীন সফর শেষে ইতালী যাওয়ার পথে মাদ্রিদ এর  আলমসুয়ারেজ আন্তর্জাতিক বিমানবন্দরে  এক সংবধর্না প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ও স্পেন বাংলা প্রেসক্লাব। ২১ সেপ্টেম্বর দুপুরে মাদ্রিদে ৮ ঘন্টার যাত্রাবিরতিতে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ, তরুন সংগঠক নাজিম উদ্দিন, টিপু আহমদ প্রমুখ। এ সময় সাংবাদিক জমির হোসাইন সংকিপ্ত সময়ে তাকে সংবর্ধনা প্রদান করায় স্পেন বাংলা প্রেসক্লাব ও অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসী সাংবাদিকদের রুটি-রুজির পাশাপাশি মর্যাদা নিশ্চিত করতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রবাসী সাংবাদিকদের পেশাগত উন্নয়নসহ সার্বিক উন্নয়নে প্রচেষ্টা চালাচ্ছে। আগামীতে সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠণ করা হবে। এই তহবিল সাংবাদিকদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
তিনি বলেন,আমরা যে যেখানে আছি, সেখান থেকেই আমরা দেশের জন্য, আমাদের এলাকার জন্য কাজ করি। তবেই এগিয়ে যাবে আমাদের প্রিয় এলাকা, প্রিয় দেশ বাংলাদেশ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি