মঙ্গলবার,২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,



শেরে বাংলা স্বর্ণ পদক পেলেন ইতালি প্রবাসী সাংবাদিক


প্রবাস সংবাদ :
২৮.০৭.২০১৯

ইতালি প্রতিনিধি: ‘দেশে ও প্রবাসে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছেন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট প্রবাসী সাংবাদিক রিয়াজ হোসেন।’

শুক্রবার (২৬ জুলাই) ঢাকার বিজয় নগরের থ্রি স্টার হোটেল অর্নেট মিলনায়তনে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে, আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ পদক প্রদান করা হয়। শেরে বাংলার দৌহিত্র (মেয়ের ছেলে) সাবেক তথ্য সচিব ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ ও বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী তার হাতে পুরস্কার তুলে দেন।

মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. হারুন-অর-রশিদ, বাংলাদেশ পিপলস্ পার্টি চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, এশিয়া স্বপ্নপুরী ফাউন্ডেশনের উপদেষ্টা মোশারফ হোসেন, শিক্ষানুরাগী এইচ এম জসিমউদ্দীন, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

‘রিয়াজ হোসেন বলেন, শেরে বাংলা বলে চিৎকার করলেই হবে না, তার আদর্শ মনে-প্রাণে লালন-পালন করতে হবে। তিনি সবাইকে শেরে বাংলা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে গবেষণার আহ্বান জানান।’



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি