বৃহস্পতিবার,২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,



শাহজালালে ইয়াবাসহ আটক ১


প্রবাস সংবাদ :
২৫.০৭.২০১৯

নিজস্ব প্রতিবেদক: ‘হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে ইয়াবাসহ মো. শহিদুল ইসলাম (৩২) নামে একজনকে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।’

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে আটক করা হয় শহিদুলকে। তিনি সেখানে সন্দেহজনকভাবে চলাফেরা করছিলেন। তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে তিনি পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে শহিদুল তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন।

পরবর্তীতে শরীর তল্লাশি করে তার কাছ থেকে ২ হাজার ৪১৫ পিস ইয়াবা পাওয়া যায়। আটক করা ইয়াবার বাজার মূল্য প্রায় বার লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে শহিদুল পুলিশকে জানান, তিনি কক্সবাজারে ২০ দিন ছিলেন। সেখানে তিনি প্রতিদিন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জনৈক বাবুলের কাছ থেকে সেবনের জন্য ইয়াবা কিনতেন। এরপর থেকে তিনি ইয়াবা ব্যবসার পরিকল্পনা করেন। বাকিতে ইয়াবা এনে বিক্রি করে টাকা পরিশোধের কথা ছিল বলেও তিনি জানান।

আটক শহিদুল বরগুনা জেলার আমতলী থানার রুপখালী গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র।

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি