মঙ্গলবার,২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,



সেলিমা আহম্মেদ মেরীকে জাপান আওয়ামী লীগের সংবর্ধনা


প্রবাস সংবাদ :
৩০.০৬.২০১৯

জাপান প্রতিনিধি: কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহম্মেদ মেরীকে জাপানে আওয়ামিলীগের পক্ষ থেকে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে । জাপানের টোকিওর একটি হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সেলিমা আহম্মেদ মেরী এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, জাপান যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছসেবকলীগ, কৃষকলীগ, সাংস্কৃতিক লীগ, জাপান স্টুডেন্ট সোসাইটি, জাপান সাংবাদিক ফোরামসহ, জাপান আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্যরা।

প্রবাস জীবন আসলেই অনেক কষ্টের উল্লেখ্য করে এ সময় সেলিমা আহম্মেদ মেরী বলেন, সংসদে দাঁড়িয়ে প্রবাসীদের দাবী-দাওয়া গুলো তুলে ধরা হবে।

এই সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাজহারুল ইসলাম মাছুম, এম ডি আলাউদ্দিন, বি এম শাহাজান, মো: জয় ইসলাম, আমিন রনি, প্রিন্স মোতালেব শাহ সহ আরো অনেকে।

সবশেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমপি সেলিমা আহম্মেদ মেরী বলেন, সামনে যখনই সংসদে সুযোগ হবে প্রবাসীদের লাশ দেশে পাঠানোর , জাপান বাংলাদেশ সরাসরি ফ্লাইট চালু, এয়াপোর্টে প্রবাসীদের হয়রানি বন্ধসহ প্রবাসীদের সমস্যাগুলো তুলে ধরা হবে।

‘সংবর্ধনা অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন কামরুল ইসলাম শিপু, আশিকুল ইসলাম, ইব্রাহিম । সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, ফখরুল ইসলাম, আল মামুন, তরিকুল ইসলাম, সাজ্জাদ হোসেন প্রমুখ । সঞ্চলনায় ছিলেন সোহেল রানা’ ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি