বৃহস্পতিবার,২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,



বিএমইটি’র নন গেজেটেড কর্মচারি নির্বাচনে ছালজার-ওয়াহিদ-আসলাম পরিষদের জয়


প্রবাস সংবাদ :
১৭.০৪.২০১৯

নিজস্ব প্রতিবেদক :

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) নন গেজেটেড সরকারি কর্মচারি নির্বাচনে (২০১৯-২০২০) ছালজার-ওয়াহিদ ও আসলাম প্যানেল জয়লাভ করেছে। মোট ১৭ টি পদের মধ্যে এই প্যানেল থেকে সভাপতি, সহসভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে জয়লাভ করেছেন। অন্যদিকে জাহাঙ্গীর-মোর্তজা ও নায়েব পরিষদ থেকে সহ সাধারণ সম্পাদকসহ ৫টিতে জিতেছেন।

রাজধানীর কাকরাইল মোড়স্থ বিএমইটি ভবনে বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচনে ছালজার-ওয়াহিদ ও আসলাম প্যানেল থেকে উড়োজাহাজ মার্কা নিয়ে সভাপতি পদে ১৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. ছালজার রহমান। তার প্রতিদ্বন্দ্বি এস এম জাহাঙ্গীর আলম পেয়েছেন ৭৭ ভোট। সহসভাপতি পদে মো. ওয়াহিদুজ্জামান পেয়েছেন ১২৮ ভোট, তার প্রতিদ্বন্দ্বি আলী মর্তুজা পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. আসলাম আলী। তার প্রতিদ্বন্দ্বি মো. সরওয়ার্দী নায়েব পেয়েছেন ৬৪ ভোট।

এছাড়া ছালজার-ওয়াহিদ ও আসলাম প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন-সাংগঠনিক সম্পাদক নুরজাহান বেগম, অর্থ সম্পাদক মারবীন হোসেন, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কামাল পাশা, সহ অর্থ সম্পাদক  হেলাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য পদে জাকির হোসন, সাজেদুল ইসলাম ও প্রাজিত কুমার।

অন্যদিকে জাহাঙ্গীর-মোর্তজা ও নায়েব পরিষদ থেকে ছাতা মার্কা নিয়ে সহ সাধারণ সম্পাদক পদে মো. আমির হোসেনসহ জিতেছেন ৫জন। বাকীরা হলেন-ক্রীড়া সম্পাদক পদে সাইফুল ইসলাম, মহিলা সম্পাদক পদে সাফিনাজ বেগম এবং সদস্য পদে বিপুল হোসেন ও জসিম উদ্দিন বিজয়ী হয়েছেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি